সকল মেনু

রাজবাড়ীর পাংশায় ইসলামী ব্যাংকের ৩০৮তম শাখা উদ্বোধন

308th-pangsha-branch-openin_41961হটনিউজ২৪বিডি.কম : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩০৮তম শাখা গতকাল রবিবার রাজবাড়ীর পাংশায় উদ্বোধন করা হয়েছে। রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. আবদুল মাবুদ, পিপিএম ও পরিচালক প্রফেসর ড. মো. সিরাজুল করিম।

স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন- নারী নেত্রী মিসেস সাঈদা হাকিম, পাংশা উপজেলা চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, পাংশা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কে.এম শফিকুল মোর্শেদ আরুজ, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. হাসান আলী বিশ্বাস, শিল্প ও বণিক সমিতির সভাপতি নিখিল কুমার দত্ত, পৌরসভার কাউন্সিলর মিসেস দূর্গা রানী পাল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভূইয়াঁ, এফসিএ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেভেলপমেন্ট উইং প্রধান মো. মোশাররফ হোসাইন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোনপ্রধান মো. আবদুস সালাম এবং শাখা ব্যবস্থাপক মো. মতিয়ার রহমান। বিপুল সংখ্যক ব্যবসায়ী, পেশাজীবি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মো. জিল্লুল হাকিম বলেন, ইসলামী ব্যাংক ধর্ম, বর্ণ, গোষ্ঠী নির্বিশেষে সকল মানুষের ব্যাংক। তিনি বলেন, ইসলামী ব্যাংকের সুযোগ ও সুবিধা কাজে লাগিয়ে পাংশা অঞ্চলে শিল্পায়ন, ব্যবসা-বাণিজ্য প্রসার, নতুন উদ্যোক্তা সৃষ্টি ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির সুযোগ রয়েছে। পাংশায় শাখা খোলার জন্য ধন্যবাদ জানিয়ে গ্রামীণ জনগোষ্ঠীর জন্য বিনিয়োগ স¤প্রসাণের মাধ্যমে এ এলাকার মানুষের অর্থনৈতিক উন্নয়নে আরো বেশি অবদান রাখতে তিনি ব্যাংক কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top