সকল মেনু

ছাত্র-কর্মচারী সংঘর্ষে আহত ১০

Tangail Vasani University 24.07.13 004মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বুধবার সকাল সাড়ে ১১টায় ছাত্র-কর্মচারী সংঘর্ষে ছাত্র-কর্মচারীসহ অন্তত ১০ আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মহিউদ্দিন জানান, মঙ্গলবার রাতে আব্দুল মান্নান হোস্টেল ক্যান্টিনে সেহরী খাবার নিয়ে ছাত্র-কর্মচারীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছাত্ররা একজন কর্মচারীকে মারধর করেন। তার জের ধরে বুধবার সকালে কর্মচারীরা একত্রিত হয়ে মানববন্ধন করে। এসময় ছাত্ররা কর্মচারীদের ওপর হামলা করে। এতে পাল্টা হামলায় ৬ জন ছাত্র আহত হয়। এ ঘটনা ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে ছাত্ররা উত্তেজিত হয়ে লাঠিসোটা নিয়ে ক্যান্টিন ভাংচুর করে ও কর্মচারীদের ওপর হামলা চালায়। এ সময় ৪ কর্মচারীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক আহত করে। পরে দুই পক্ষের দাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে। আহত ৪ কর্মচারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্যাম্পাসে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top