সকল মেনু

ফুয়াদ-ইমরানের যৌথ প্রযোজনা ‘ধোঁয়া’

e0686a214778c2849c253fa7cf6a6808-5814a6df32bfdবিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : এক হলেন দুই জনপ্রিয় সংগীত পরিচালক ফুয়াদ ও ইমরান। উদ্দেশ্য একটি বিশেষ গান উপহার দেওয়া। নাম তার ‘ধোঁয়া’।

গানটির সুর ও কণ্ঠ ইমরানের। আর পুরো সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। লিখেছেন আবদার রহমান।

ইমরান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এটা অসাধারণ একটা সুযোগ আমার জন্য। ফুয়াদ ভাইর সঙ্গে কাজ করার আগ্রহ অনেক দিনের। কারণ, তার কাজ মানেই একটু অন্যরকম। তো এবার সেটা করতে পেরেছি। আশা করছি ভালো একটা চমক দিতে পারবো সবাইকে।’

গানটি তৈরির গল্প বলতে গিয়ে ইমরান আরও বলেন, ‘গেল এপ্রিলে ফুয়াদ ভাই আমাকে নিজ থেকেই বলেন চলো আমরা দু’জনে একটা কাজ করি। বললেন, একটা সুর করে আমাকে পাঠাও। কারণ তিনি এখন আমেরিকায় অবস্থান করছেন। আমিও দেরি না করে একটা সুর পাঠাই। উনি পছন্দ করেন। এরপর লিরিক ও সংগীতায়োজন হয়। পুরো গানটি শোনার পর মনটা ভরে গেল। কারণ, এটা একেবারেই নতুন কিছু হতে যাচ্ছে।’

‘ধোঁয়া’ গানটিতে শুধু ফুয়াদ-ইমরান চমকই শেষ কথা নয়। এখানে আরও একটি বিশেষ চমক হচ্ছে অ্যাকুস্টিক দুদুক বাদ্যযন্ত্রের ব্যবহার। গানটির জন্য এই যন্ত্রটি বাজিয়েছেন আরমানিয়ান মিউজিশিয়ান হারুতায়ান স্কইলান। যেটি বাংলাদেশের আর কোনও গানে বাজানো হয়নি বলে দাবি করেন ইমরান।

গানটির ভিডিও শুটিং হচ্ছে শিগগিরই। যা নতুন বছর উপলক্ষে মুক্তি পাচ্ছে আসছে ডিসেম্বরের শেষ দিকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top