সকল মেনু

ওহাব মাহমুদের সিঙ্গেল অ্যালবাম

unnamedবিনোদন প্রতিবেদক: ত্রিতালের ব্যানারে রিলিজ পেয়েছে ওহাব মাহমুদের সিঙ্গেল অ্যালবাম ’জংশন’।নগরজীবনের এই সময়ের অনুভব-অনুভূতির একটি গান দিয়েইই অ্যালবামটি সাজানো। গানের কথা লিখেছেন জ্যৈষ্ঠ সাংবাদিক বিপুল হাসান। হালের আলোচিত সঙ্গীত পরিচালক আবিদ রনির সঙ্গীতায়োজনে গানটির সুর করেছেন গায়ক ওহাব মাহমুদ নিজেই। গানটি প্রসঙ্গে বিপুল হাসান বলেন, আমি গীতিকবি নই। কয়েকমাস আগে ফেইসবুকে ছন্দ মিলিয়ে নিতান্ত খেয়ালে একটা স্ট্যাটাস দিয়েছিলাম ‘একদিন ফেসবুক হয়েছিল  সেতু, অসময়ে ভুল প্রেম ঠিক ধুমকেতু।’। সেই  লাইনগুলোতে  সুরের ছোঁয়ায় গান বানিয়ে একদিন আমার ইনবক্সে পাঠালেন গায়ক বন্ধু ওহাব মাহমুদ। শুনে তো আমি অবাক, আরে এতো আমার সেই স্ট্যাটাসটা। একেবারেই ভিন্নধর্মী গানটা শুনলে মনে হয় সবার ভালোই লাগবে।

unnamed
গানটির সুরকার ওহাব মাহমুদ বলেন, গতানুগতিক ধারা থেকে বের হয়ে অন্য রকম একটা গান করলাম। গানটা বিরহের, তবে একদম সমসাময়িক। ফেসবুকে গড়ে ওঠা চলতি সময়ের ‘ঠুনকো’ প্রেমের গল্প বলা যেতে পারে একে। শুভানুধ্যায়ীদের উৎসাহে  এটি সিঙ্গেল আকারেই ত্রিতালের ব্যানারে প্রকাশ করা হয়েছে। আশকরি শ্রোতারা গানটি পছন্দ করবেন। জংশন’ শীর্ষক গানটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। এরই মধ্যে এটি ব্যাপক সাড়া জাগিয়েছে। শিগগিরই গানটি সিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণ করবেন বলে জানালেন ওহাব মাহমুদ। প্রসঙ্গত,  সঙ্গীতাঙ্গনে দীর্ঘদিন ধরেই ওহাব মাহমুদ নিরবে কাজ করে চলেছেন। এর আগে এই শিল্পীর চারটা মিক্স অ্যালবাম ও  একক অ্যালবাম ‘স্বপ্নের পরী’ প্রকাশ পেলেও এটিই তার প্রথম সিঙ্গেল অ্যালবাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top