সকল মেনু

শক্তিশালী নির্বাচন কমিশন গঠনের দাবি খেলাফত মজলিসের

0504b4abb4a2b340ec1594b735dd4cea-57b4a089278d2হটনিউজ২৪বিডি.কম : সব দলের অংশগ্রহষে একটি সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচনের জন্য সবার মতামতের ভিত্তিতে একটি শক্তিশালী নির্বাচন কমিশন গঠনের দাবি জানিয়েছে খেলাফত মজলিস। শুক্রবার বিকালে বিজয়নগরে দলটির কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ দাবি জানানো হয়।

দলটির মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেন, ‘দেশের উন্নয়ন-অগ্রগতির জন্যে সর্বাগ্রে প্রয়োজন রাজনৈতিক স্থিতিশীলতা ও জনপ্রতিনিধিত্বশীল সরকার। ভোট ও ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আঁকড়ে থাকা বর্তমান সরকার কোনভাবেই দেশের জনগণের প্রতিনিধিত্ব করে না। তাই অবিলম্বে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করা দরকার।’

বৈঠকে আগামী ২৫ ডিসেম্বর রাজধানীর কাজী বশির মিলনায়তনে অনুষ্ঠিতব্য সংগঠনের কেন্দ্রীয় সাধারণ পরিষদের ৯ম অধিবেশন বাস্তবায়নের প্রতি গুরুত্বারোপ করা হয়। মাওলানা নোমান মাযহারীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আরও উপস্থিত ছিলেন- সংগঠনের যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন ও দলের নেতা-কর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top