সকল মেনু

পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তব : ওবায়দুল কাদের

obaidul-kader_41518হটনিউজ২৪বিডি.কম : পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তব উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু এখন দৃশ্যমান বাস্তবতা। আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে প্রথম স্প্যানটি (সুপার স্ট্রাকচার) পিলারের উপর বসবে। আজ শুক্রবার মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দোগাছিতে অবস্থিত পদ্মা সেতু সার্ভিস এরিয়া- ১ এর সভাকক্ষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। এ সময় পদ্মা সেতু প্রকল্পের প্রকল্প পরিচালক শফিকুর রহমানসহ উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ওযায়দুল কাদের বলেন, নিজস্ব অর্থায়নে এগিয়ে চলেছে এর কাজ। এই সেতু নির্মাণের মধ্যদিয়ে বাংলাদেশ তার সক্ষমতা প্রমাণ করেছে। তিনি বলেন, পদ্মাসেতুর সাথে বিশ্বে আমাদের জাতীর সম্মান জড়িয়ে আছে। এই সেতুকে আমরা অতি গুরুত্ব দিয়ে নীরবে ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছি। এই নিয়ে আমাদের কোন তোলপাড় নেই। তিনি আরও বলেন, ইতোমধ্যে পদ্মাসেতুর কাজের সার্বিক ৩৯ ভাগ অগ্রগতি সম্পন্ন হয়েছে। এখন ধীরে ধীরে দৃশ্যমান হতে চলেছে পদ্মা সেতু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top