সকল মেনু

সিরাজগঞ্জে জেএমবির ৪ নারী সদস্য কারাগারে

lady-jmb-abnews24_41356হটনিউজ২৪বিডি.কম : সিরাজগঞ্জে জেএমবির ৪ নারী সদস্যকে আদালতে হাজিরা শেষে কারাগারে পাঠানো হয়েছে। সিরাজগঞ্জ সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা মামলায় আজ বৃহস্পতিবার দুপুরে তাদের সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়। হাজিরা শেষে তাদের সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন বিচারক জাফরোল হাসান।

জেএমবির ৪ নারী সদস্যরা হলেন, নাদিরা খাতুন (৩০), হাবিবা আক্তার মিশু (১৮), রুনা বেগম (১৯) ও রুমানা আক্তার রুমা (২১)। সিরাগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ২৭ নভেম্বর পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে।
উল্লেখ্য গত ২৩ জুলাই রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার একটি ভাড়াটিয়া বাসা থেকে জিহাদী বই, ককটেল ও গ্রেনেড তৈরীর সরঞ্জামাদিসহ জেএমবির এই ৪ নারী সদস্যকে আটক করে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ। এব্যাপারে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের এসআই রওশন আলী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করেন। এ মামলায় তাদের আদালতে হাজির করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top