অপরাধ খুলনা

ধর্ষন চেষ্টার অভিযোগে দুই ভাই গ্রেফতার

15031313633493622302131361611817nnnnমাগুরা প্রতিনিধি: মাগুরার শালিখা উপজেলার কৃষ্ণপুর গ্রাম থেকে ধর্ষন চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় আপন দুই ভাইকে গ্রেফতার করেছে শালিখা থানা পুলিশ। গ্রেফতার কৃত দুই ভাই হচ্ছে, কৃষ্ণপুর গ্রামের ই¯্রাফিল শেখের ছেলে আলাউদ্দিন ও সালাউদ্দিন ।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আব্দুল্লাহ জানান- এ বছরের ১৭ মে আসামীরা কৃষ্ণপুর গ্রামের অষ্টম শ্রেণী পড়–য়া এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করে। এ সময় এলাকার লোকজন টের পেলে তারা দ্রুত পালিয়ে যায়। এ সময় ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে আলাউদ্দিন ও সালাউদ্দিনের বিরুদ্ধে শালিখা থানায় ধর্ষন চেষ্টার মামলা করেন। ঘটনার পর থেকে তারা পালাতক ছিল। সম্প্রতি আসামীরা এলাকায় আসলে আজ বিকাল ৫টার দিকে শালিখা থানা পুলিশ তাদেরকে কৃষ্ণপুর গ্রাম থেকে গ্রেফতার করে।

এ প্রসঙ্গে নির্যাতিতার বাবা গরীব চা দোকানদার অভিযোগ করেন- আসামীরা এলাকায় প্রভাবশালী হওয়ায় তারা বিভিন্ন সময় তার পরিবারকে হুমকি ধমকি দিয়ে আসছে। তারা গ্রেফতার হওয়ায় তিনি ন্যায় বিচার পাবেন বলে আশা করছেন। তাবে তারা যেন আইনের ফাঁক গলে বেরিয়ে যেতে না পারেন তিনি তার ব্যবস্থা করতে আবেদন জানান।