সকল মেনু

দৌলতপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা,স্বামী গ্রেপ্তার

Arrest_Logo_2-14কাঞ্চন কুমার,কুষ্টিয়া থেকে:কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আদাবাড়িয়া বাজারপাড়া এলাকায় ছাপাতন্নেছা (৫০) কে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী। পুলিশ স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আব্দুল জাব্বার কে গ্রেপ্তার করেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সুত্র জানায়, আদাবাড়িয়া বাজারপাড়া এলাকার আব্দুল জাব্বার তার পঞ্চম স্ত্রী ২ সন্তানের জননী ছাপাতন্নেছা (৫০) কে পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার ভোরে লাঠি দিয়ে পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করে বাড়ি সংলগ্ন জনৈক কাশেমের বাঁশ বাগানে লাশ ফেলে রাখে। সকালে এলাকাবাসী সেখানে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এরপর পুলিশ স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আব্দুল জাব্বার কে গ্রেফতার করেছে। নিহতের ভাই আনারুল বাদি হয়ে থানায় মামলা করেছে। দৌলতপুর থানার ওসি রবিউল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাব্বার জানিয়েছে তার পঞ্চম স্ত্রীর নিকট থেকে মাঝেমধ্যে সে টাকা পয়সা নিত। এ দিন তার স্ত্রী টাকা দিতে অস্বীকার করায় এ হত্যাকান্ড ঘটিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top