সকল মেনু

বরিশালে মাছ ব্যবসায়ী খুন

nihito_40930_41044হটনিউজ২৪বিডি.কম : বরিশালে খালিদ মোহাম্মদ টিপু নামের এক মাছ ব্যবসায়ী খুন হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে কোতয়ালী মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত খালিদ মোহাম্মদ টিপুর বাড়ি চট্টগ্রাম নগরীর কর্নফুলী থানাধীন চরফরিদ এলাকায়। তার বাবার নাম মো. সোলায়মান।

নিহতের ছোট ভাই মুনসুর সাংবাদিকদের জানান, তারা দুই ভাই কাটপট্টি রোডের একটি বাসায় ভাড়া থাকতেন এবং মাছ ব্যবসা করতেন। মঙ্গলবার দুপুরে বড় ভাই টিপু জামা কাপড় পাল্টাতে বাসায় যান।
কাজ শেষে রাতে মুনসুর বাসায় গিয়ে দেখতে পান ঘরের দরজা বাইরে থেকে ছিটকানি দিয়ে আটকানো। দরজা খুলে ঘরের ভেতরে আলো জ্বালিয়ে দেখেন- তার বড় ভাই একটি চেয়ারের সঙ্গে বাঁধা। এরপরই প্রতিবেশীদের সহায়তায় তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে থাকা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সত্যরঞ্জন জানান, মৃত টিপুর ঘর থেকে আট হাজার টাকা এবং ব্যবহৃত মোবাইল ফোন দুইটি পাওয়া যাচ্ছে না। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top