সকল মেনু

আগামী বছর ভারতে হবে ফিফা অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপ ফুটবল

u17-india_40788খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : আগামী বছর ফিফা অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপ ফুটবল আয়োজনের সবুজ সঙ্কেত পেয়েছে ভারত। ফিফা অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপ আয়োজনের নতুন ভেন্যু হিসেবে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ সংস্থার সবুজ সঙ্কেত পেলো নয়াদিল্লী। আগামী বছর ভারতে অনুষ্ঠিতব্য এ যুব বিশ্বকাপের জন্য আগেই কোচি, মুম্বাই ও গোয়াকে মনোনীত করেছিল ফিফা। এবার চতুর্থ ভেন্যু হিসেবে ভারতের রাজধানী স্বীকৃতি লাভ করলো।

১৩ সদস্যের ফিফা প্রতিনিধি দলের সাথে ১০ সদস্যের স্থানীয় আয়োজক কমিটির সদস্য মিলে সম্প্রতি নয়াদিল্লীর প্রস্তুতি পর্যবেক্ষণ করে। মাঠ ও অনুশীলনের সুযোগ সুবিধা দেখে সন্তুষ্ট হবার পরেই দিল্লীকে বিশ্বকাপের ম্যাচ আয়োজনের অনুমতি দেয়া হয়েছে। আয়োজক কমিটির পক্ষ থেকে আগামী বছরের মার্চের মধ্যে সংষ্কার কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি দেয়া হয়েছে।

বিশেষ করে দিল্লীর মূল স্টেডিয়ামে জাওয়াহারলাল নেহরু স্টেডিয়াম কমপ্লেক্সের সুযোগ সুবিধা দেখে সন্তুষ্টি প্রকাশ করেছে ফিফা প্রতিনিধি দল। আগামী বছরের ফিফা অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপ আয়োজনের মধ্য দিয়ে ভারতীয় ফুটবলে এক নতুন মাত্রা যোগ হবে বলে দারুন আশাবাদী সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক কুশাল দাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top