সকল মেনু

অনির্দিষ্টকালের কর্মবিরতিতে টেলিটক কর্মীরা

96_40683হটনিউজ২৪বিডি.কম : বেতন-ভাতা বাড়ানোর দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন টেলিটকের কর্মীরা। দেশের একমাত্র সরকারি মুঠোফোন অপারেটরটির কর্মীরা আজ সোমবার সকাল থেকে এই কর্মসূচি শুরু করেন। গুলশানের রাজউক ভবনে টেলিটকের প্রধান কার্যালয়ে টেলিটক এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই কর্মসূচি চলছে।

এদিকে টেলিটকের কর্মীদের এমন কর্মসূচিতে বিপাকে পরেছন গ্রাহকরা। গুলশানের গ্রাহক সেবা কেন্দ্রে সেবা দেওয়ার কেউ নেই।

অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বলা হয়েছে, এক বছরের বেশি সময় ধরে অন্য সরকারি প্রতিষ্ঠানের মতো এর কর্মীরা বেতন শতভাগ বাড়ানোর জন্য দাবি করে আসছিলো। কিন্তু কর্তৃপক্ষ শুরু থেকেই এ নিয়ে টালবাহানা করছে। তাই বাধ্য হয়ে তারা কর্মবিরতিতে গিয়েছেন।

উল্লেখ্য, এর আগে গত ২১ আগস্ট টেলিটকের কর্মীরা একই দাবিতে কর্মবিরতিতে যান। তখন ওই দাবি বাস্তবায়নের বিষয়ে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের আশ্বাসের পরিপ্রেক্ষিতে আন্দোলন প্রত্যাহার করে নেন তারা।

প্রতিমন্ত্রীর তখন বিভিন্ন পর্যায়ের কর্মীদের শতভাগ পর্যন্ত বেতন বাড়ানোর উদ্যোগ টেলিটককে নিতে বলেন। তবে সেই সিদ্ধান্ত এখনো পর্যন্ত বাস্তবায়ন করা হয়নি বলে অভিযোগ টেলিটক কর্মীদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top