সকল মেনু

নড়াইলে নারী সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পির মতবিনিময়

Narail Photo-3 (23.7.13)নড়াইল প্রতিনিধি: জাতীয় সংসদের নারী সংসদ সদস্য (সংরক্ষিত নারী আসন-৪৭) এ্যাডভোকেট ফজিলাতুন্নেছা বাপ্পি নড়াইলের তৃণমুল পর্যায়ের নারীদের নিয়ে মত বিনিময় সভা করেছেন। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন। সোমবার (২২ জুলাই) বিকাল ৩টায় নড়াইল সার্কিট হাউজে এ মতবিমিয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নারী বক্তারা বলেন, নারীদের নিয়ে অশালীন বক্তব্য ও মন্তব্য করার মাধ্যমে তাদের অবমাননা করা হচ্ছে। ভবিষ্যতে এ ধরনের বক্তব্য ও মন্তব্য না করার জন্য দেশের আলেম ওলামাদের প্রতি অনুরোধ জানান। সভায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরা হয়। এসময় জেলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আঞ্জুমানআরা, সদর উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সালমা রহমান কবিতা, এ্যাড রমারানী রায়, নড়াইল পৌরসভার নারী কাউন্সিলর নাজনিন সুলতানা রোজী, নারী নৈত্রী আফরোজা খানম, অর্পনা রানী রায়, রওশন আরা লিলি, ইসমতআরাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top