সকল মেনু

ইদুর নিধন অভিযানের শুভ উদ্ধোধন

unnamedমোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর)প্রতিনিধি: সম্মিলিত ইদুর দমন অভিযান সফল করতে এগিয়ে আসুন এই শ্লোগান কে সামনে রেখে দিনাজপুর চিরিরবন্দরে কৃষি সম্পসারন অধিদপ্তর এর আয়োজনে গতকাল রোবাবার বিকালে উপজেলা পরির্ষদ সন্মেলন কক্ষে  জাতীয় ইদুর নিধন অভিযানের শুভ  উদ্ধোধন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো: ফিরোজ মাহমুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ভাইচ চেয়ারম্যান মো: দুলু সরকার বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা  প্রাণী সম্পদ অফিসার ডা: তারেক রহমান স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার ও কৃষিবির্দ মো: মাহামুদুল হাসান , সাংবাদিক দয়াল চন্দ্র রায়,সাংবাদিক,মানিক হোসেন, কৃষক জসিম উদ্দিন ইদুর নিধন অভিযানের শুভ  উদ্ধোধনে বক্তব্য রাখেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিসংখ্যান অফিসার আজাদুল আক্তার, উপজেলা সমবায় অফিসার মোস্তাফিজুর রহমান সহ উপজেলা কৃষি অফিসার ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা, ফিল্ড টেইনার সহ শতাধিক কৃষক  উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে উদ্ধোধন শুরুর পূর্বে ইদুর দমনের কলা কৌশল এর উপর একটি ভিডিও চিত্র প্রর্দশন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top