সকল মেনু

খাদিজাকে আরও ২ মাস অবজারভেশনে রাখা হবে

khadiza_40519হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা আক্তার নার্গিসকে আরও দুই থেকে তিন মাস অবজারভেশনে রাখা হবে বলে জানিয়েছেন তার ভাই শাহীন আহম্মেদ। আজ রবিবার দুপুরে নার্গিসের অবস্থা জানতে চাইলে এ কথা জানান তিনি।

এসময় শাহীন আহম্মেদ জানান, তিনি সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত স্কয়ার হাসপাতালে বোনের কাছে ছিলেন। এ সময় তিনি চিকিৎসকদের সাথে কথা বলেন। চিকিৎসকরা তাকে জানিয়েছেন, নার্গিসকে অন্তত আরও দুই থেকে তিন মাস অবজারভেশনে রাখা হবে।

তারপর বোঝা যাবে তার অবস্থা কোন পর্যায়ে যাচ্ছে। তিনি আরও জানান, নার্গিসকে তুলে হুইল চেয়ারে ঘুরানো হয়েছে। সে শরীরের ভারসাম্য রাখতে পারে না। তাই হুইল চেয়ারে তাকে বেল্ট দিয়ে বেঁধে রাখা হয়। ডাক দিলে তাকিয়ে থাকে। কোনো কথা বলে না। আজ তাকে তরল খাবার খাওয়ানো হয়েছে।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর বিকেলে সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে জখম করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। এর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে প্রতিবাদে জেগে ওঠে সিলেটসহ সারা দেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top