সকল মেনু

মুক্তির অপেক্ষায় ভালোবাসি তাই ভালোবেসে যাই

pic-89_40469বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : একটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ভালোবাসি তাই ভালোবেসে যাই। বাংলাদেশের বিভিন মনোরম লোকেশনে এ ছবির শুটিং শেষ হয়। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন জাবেদ মিন্টু ও জাহিদ হাসান। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রেগুলোতে অভিনয় করেছেন তিন নতুন মুখ সানিয়া জামান জারা, এলিজা জামান তারা ও সুমন। এছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন রিনা খান, নানা সাহা, শুভ্রত ও অমিত হাসান। ছবিটিতে রোমান্টিক ধাচের বেশ কিছু মন মাতানো গান রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, এন্ড্রু কিশোর ও আগুন।

ছবিটি প্রসঙ্গে পরিচালক জাবেদ মিন্টু বলেন, গতানুগতিক গল্পের বাইরে সম্পূর্ণ নতুন একটি গল্পের চলচ্চিত্র সবাইকে উপহার দিতে যাচ্ছি। এটি মৌলিক গল্পের চলচ্চিত্র। আমার গল্পের উপস্থাপনা বাস্তবতার ভিত্তিতে একেবারেই আলাদা হবে। চলচ্চিত্রটি খুব সুন্দর একটি ত্রিভুজ প্রেমের গল্পের চলচ্চিত্র। বর্তমানে এ ছবির ডাবিং, সম্পাদনার কাজ চলছে। ছবিটি এ বছরই ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে দেশব্যাপী বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে পরিচালক জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top