সকল মেনু

গণতা‌ন্ত্রিক প‌রি‌বেশ না থাকার কারণে বিএনপি অংশ নেয়নি : রিজভী

1469880448_40471হটনিউজ২৪বিডি.কম : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সম্পর্কে আক্রমণাত্মক বক্তব্য দেয়ায় এবং নেতাকর্মীদের ওপর নির্যাতনের কারণে এবং গণতা‌ন্ত্রিক প‌রি‌বেশ না থাকার কারণে আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেয়নি বিএনপি। আজ রবিবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের একথা জানান সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, সম্মেলনের নামে পুরো ঢাকা দখল করে আওয়ামী লীগ যা করছে, কোনো রাজনৈতিক দলের ক্ষেত্রে তা করা শোভা পায় না।
রিজভী ব‌লেন, ‘আওয়ামী লী‌গের কাউন্সিলে বিএন‌পির না যাওয়ার সিদ্ধান্ত স‌ঠিক। গণতা‌ন্ত্রিক প‌রি‌বেশ থাক‌লে যাওয়া যেত। যেখা‌নে বিএন‌পির চেয়ারপারসন খা‌লেদা জিয়া‌কে আক্রমণ ক‌রে বক্তব্য দেয়, ‌দ‌লের নেতাকর্মী‌দের গুম-খুন, মিথ্যা মামলা দি‌য়ে নির্যাতন কর‌ছে এরকম প‌রি‌বে‌শে কিভা‌বে তা‌দের কাউন্সিলে উপ‌স্থিত হওয়া যায় না।’

বিএনপির এই জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অভিযোগ করে বলেন, তাঁর দলের নেতা-কর্মীদের খুন-গুম করা হচ্ছে। মিথ্যা অভিযোগে মামলা দেওয়া হচ্ছে। নির্যাতন করা হচ্ছে। এ রকম একটি পরিবেশে মেরুদণ্ড নিয়ে কেউ আওয়ামী লীগের সম্মেলনে যেতে পারে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top