রাজনীতি রাজশাহী

পাবনা-২ আসনে বিএনপির নতুন প্রার্থী!

PP_0120130723104454হটনিউজ২৪বিডি.কম,পাবনা: দশম জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসনে এমপি প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সুজানগর উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল হালিম সাজ্জাদ।তিনি বিএনপি থেকে মনোনয়ন পাবেন বলেও প্রত্যাশা ব্যক্ত করেন।

এ আসনে গত সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হয়েছিলেন সেলিম রেজা হাবিব। তিনি অনেক ভোটের ব্যবধানে হেরেছিলেন। বিজয়ী হয়েছিলেন আওয়ামী লীগের এয়ার ভাইস মার্শাল (অব.) এ কে খন্দকার।
পাবনা শহরের পিসিসিএস বাজার মিলনায়তনে সাংবাদিকদের সম্মানে আয়োজিত দোয়া ও ইফতার মাহাফিলে প্রার্থী হওয়ার ঘোষণাকালে বিএনপি নেতা আব্দুল হালিম সাজ্জাদ বলেন, পাবনা-২ আসনের (সুজানগর উপজেলা ও বেড়া উপজেলার আংশিক) মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে রয়েছে।
দেশ ও মানুষের কল্যাণে গণতন্ত্রের স্বার্থে এই অঞ্চলের বিএনপি নেতাকর্মীরা যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল হালিম সাজ্জাদ বলেন, তিনযুগ ধরে জনগনকে সাথে নিয়ে বিএনপির পতাকাতলে শোষণ আর অন্যায়ের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে শামিল রয়েছি।
তৃণমূলের নেতাকর্মীসহ সাধারন মানুষ এবং শুভ্যানুধ্যায়ীদের প্রত্যাশা ও দাবির প্রতি সম্মান জানিয়ে পাবনা-২ আসন থেকে সংসদ সদস্য পদে প্রার্থী হওয়ার ঘোষণা করছি। তবে দল অন্য কাউকে মনোনয়ন দিলে ধানের শীষ বুকে বেঁধে তার পক্ষে কাজ করে যাবেন বলেও তিনি প্রত্যয় ব্যক্ত করেন।
ইফতারপূর্ব এই ‘প্রার্থী হওয়ার ঘোষণা’ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পাবনা জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নূর মোহাম্মদ মাসুম বগা, শহিদুর রহমান টুটুল বিশ্বাস, সুজানগর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আজম আলী বিশ্বাস, সুজানগর পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব নিজাম উদ্দিন প্রামানিক, বেড়া উপজেলা বিএনপির সভাপতি আনিসুর রহমান, জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, সুজানগর উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাসুম হায়দার প্রমুখ।