সকল মেনু

সম্মেলনে রাষ্ট্রপতিকেও আমন্ত্রণ জানিয়েছে আওয়ামী লীগ

president_40096হটনিউজ২৪বিডি.কম : আগামী ২২ অক্টোবর অনুষ্ঠেয় দলের ২০তম জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের জন্য রাষ্ট্রপতি আবদুল হামিদকে আমন্ত্রণ জানিয়েছে আওয়ামী লীগ। সম্মেলনের অভ্যর্থনা সাব-কমিটির আহ্বায়ক ও সভাপতিমন্ডলির সদস্য মোহাম্মদ নাসিমের নেতৃত্বে আওয়ামী লীগের ২ সদস্যবিশিষ্ট একটি প্রতিনিধিদল আজ বৃহস্পতিবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতির কাছে এ আমন্ত্রণপত্র হস্তান্তর করেন। সাক্ষাৎ শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের এ কথা জানান।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ২২ অক্টোবর সকাল ১০টায় সোহরাওয়ার্দী উদ্যানে দু’দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করবেন। প্রতিনিধি দলটি এসময় রাষ্ট্রপতিকে সম্মেলনের নানা বিষয়ে অবহিত করেন। তারা জানান, বিভিন্ন দেশের প্রায় ৫০টি রাজনৈতিক দলের প্রতিনিধিগণ এ সম্মেলনে অংশ নেবে বলে আশা করা হচ্ছে। রাষ্ট্রপতি আবদুল হামিদ সম্মেলনের পূর্ণ সাফল্য কামনা করেন। এসময় রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top