সকল মেনু

হোস্টিং কিনলে ডোমেইন ফ্রি

digital-alfa-bg201610201606হটনিউজ২৪বিডি.কম : অনেকেই এখন নিজের একটি ওয়েবসাইট করতে চান। আবার অনেকেই চান নিজের ব্যবসা প্রতিষ্ঠানের সাইট করতে। আর এ ইচ্ছাকে পূরণ করতে অধিকতর সুযোগ এনে দিয়েছে ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬। এখানে প্রযুক্তি প্রতিষ্ঠান আলফা.নেট.বিডি হোস্টিং কিনলেই ডোমেইন ফ্রি দিচ্ছে।

বুধবার (১৯ অক্টোবর) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হয়েছে তিন দিনব্যাপী দেশের সবচেয়ে বড় তথ্য ও যোগযোগ প্রযুক্তি মেলা ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬।

মেলায় আলফা.নেট.বিডি স্টল নিয়েছে ৪ নম্বর হলে। প্রতিষ্ঠানটি ইঞ্জিনিয়ার মো. ইস্রাফিল বলেন, মেলা উপলক্ষে আমরা হোস্টিং কিনলে ডোমেইন ফ্রি দিচ্ছি। এ ক্ষেত্রে বাৎসরিক ৭শ’ ৯৫ টাকা ব্যয় করতে হবে আগ্রহীকে।

এ ছাড়া প্রতিদিন পাঁচ ভ্যাগ্যবান প্রযুক্তিপ্রেমীকে লটারির মাধ্যমে হোস্টিং, ডোমেইন ও ওয়েব ডিজাইন একদম ফ্রি দেওয়া হচ্ছে।

কবিতাপ্রেমীদের জন্য আনা হয়েছে একটি ওয়েবসাইট। এর নাম দেওয়া হয়েছে বাংলা কবিতা। www.bangla-kobita.com নামে সাইটটিতে রয়েছে ৫০০ কবির ৫০ হাজার কবিতা। আবার এমন একটি ওয়েবসাইট তারা তৈরি করেছেন, যেখানে ৮ মিলিয়ন পত্রিকা পড়া যাবে। w3newspaper.com নামের ওয়েবসাইটটিতে বিশ্বের প্রায় সব সংবাদপত্রের লিংক রংয়েছে।

মেলায় প্রায় ৪শ’ প্রতিষ্ঠান তাদের স্টল নিয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) ডিজিটাল ওয়ার্ল্ডের পর্দা নামবে। ডিজিটাল ওয়ার্ল্ডে ২০টির মতো সেমিনারে শতাধিক দেশি-বিদেশি বক্তা আইসিটির ওপর বক্তব্য রাখবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top