সকল মেনু

কেয়ার ‘শিরোনামে তুমি’

keya_39652বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : জনপ্রিয় চিত্রনায়িকা কেয়ার জন্মদিন ছিল ১২ অক্টোবর। দিনটি উপলক্ষে শনিবার সন্ধ্যায় রাজধানীর এক রেস্তরাঁয় ঘরোয়া একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে কেয়ার নতুন ছবির নাম ঘোষণা করা হয়। ছবির নাম ‘শিরোনামে তুমি’। প্রযোজনা প্রতিষ্ঠান মুভি প্ল্যানেটের ব্যানারে এ ছবিটি নির্মাণ হবে। নতুন ছবির প্রসঙ্গে কেয়া বলেন, আমি সর্বশেষ একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘ব্ল্যাকমানি’ ছবিতে সাইমনের বিপরীতে কাজ করেছিলাম। আবারো নতুন এ ছবিতে তার বিপরীতে কাজ করব। ছবির গল্পটা আমার বেশ পছন্দ হয়েছে। এর গল্প লিখছেন মুজতবা সউদ। পরিচালক নির্ধারণ না হলেও এ ছবির কাজ শিগগিরই শুরু হবে। ‘শিরোনামে তুমি’ ছবিতে আরো একজন নবাগত নায়িকা কাজ করবেন। তার নাম তানুশা এ্যানা।

উল্লেখ্য, সর্বশেষ ‘ব্ল্যাকমানি’ নামের ছবিতে কাজ করেন কেয়া। এ ছবিতে তার পাশাপাশি অভিনয় করেন সাইমন সাদিক ও মৌসুমী হামিদ। গত বছরের শেষদিকে ছবিটি মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেন সাফিউদ্দিন সাফি। তবে ‘শিরোনামে তুমি’ ছবিটি কে পরিচালনা করবেন তা এখনও জানানো হয়নি। শিগগিরই পরিচালকের নাম জানিয়ে এর দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে জানিয়েছে এ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান মুভি প্ল্যানেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top