রাজনীতি রাজশাহী

৪৯ জামায়াত-শিবির নেতাকর্মীর জামিন বাতিল

SIRAJGANJ (CORT) FOOTAGE 23.07.13সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর এর অভিযোগে দায়েরকৃত মামলায় ৪৯ জামায়াত-শিবিরের নেতাকর্মীর জামিন বাতিল করে তাদের কারাগারে প্রেরন করেছে সিরাজগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। এর আগে এই নেতাকর্মিরা উক্ত মামলায় হাইকোর্ট থেকে জামিন লাভ করেন। মঙ্গলবার বেলা বারটার দিকে চিফ জুডিশীয়াল ম্যজিষ্ট্রেট আদালতের বিচারক সাদিয়া বেগম এ আদেশ প্রদান করেন।

এর আগে চলতি বছরের ৩ মার্চ জামায়াতের ডাকা দেশব্যাপি টানা ৪৮ ঘন্টা হরতাল চলাকালে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা এনায়েতপুর থানা আওয়ামীলীগ কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম বাদী হয়ে ১২ মার্চ এ ব্যাপারে এনায়েতপুর থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় এজাহারভুক্ত ৪৯ জন আসামি পরবর্তীতে হাইকোর্টে জামিন আবেদন করেন। হাইকোর্ট তাদের জামিন দিয়ে নিম্ন¥ আদালতে হাজির হবার নির্দেশ প্রদান করেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ৪৯ জন জামায়াত-শিবির নেতাকর্মী জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে হাজিরা দেন। উভয় পক্ষের শুনানী শেষে আদালতের বিচারক তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।