সকল মেনু

এ কোন নওয়াজউদ্দিন?

topoooo1476621746বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : চোখে কালো চশমা। কানে দুল, পরনে লেদারের জ্যাকেট। পায়ে হাই বুটস। একদম অন্যরকম সাজে সেজেছেন তিনি। বলছি, বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকির কথা।

তবে বাস্তবে এমন সাজে দেখা যাবে না তাকে। ‘মুন্না মাইকেল’ শিরোনামের সিনেমায় তাকে এমন লুকে দেখা যাবে বলে খবর প্রকাশ করছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সিনেমাটি পরিচালনা করছেন সাব্বির খান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মুন্না মাইকেল সিনেমায় নওয়াজের চরিত্রটি যখন লিখছিলাম, তখন ভেবে নিয়েছিলাম তার লুক কেমন হবে। ঠিক করেছিলাম চরিত্রটি কীভাবে কথা বলবে, হাঁটবে, চলবে। যখন ওয়ার্কশপ শুরু করি, তখন নওয়াজ় চরিত্রের মধ্যে সম্পূর্ণ ঢুকে গিয়েছিলেন। আমি বুঝিয়ে দিয়েছিলাম ঠিক আমি কী চাইছি। ভেবেছিলাম উনি হয়তো কোনো প্রশ্ন করবেন- কিন্তু উনি একটি প্রশ্নও করেননি। বরং বুঝে নিয়েছিলেন আমি কী চাই। আর সেটাই করেছেন নওয়াজ।’

এ প্রসঙ্গে নওয়াজ বলেন, ‘সাব্বির বাণিজ্যিক সিনেমা বানান। কিন্তু ডিটেলিংয়ের দিকেও তিনি জোর দেন। সেট এমনভাবে সাজান যা দেখে বাস্তব মনে হয়। এ সিনেমায় একটি রোমান্টিক হিরোর চরিত্রে অভিনয় করছি। আমি চাই আমার এ দিকটাও দর্শক দেখুক। এমন একটি চরিত্রে অভিনয় করতে পেরে অনেক খুশি।’

রাস্তার ছেলে মুন্না কীভাবে বড় ডান্সার হয়ে ওঠে তা নিয়েই গড়ে উঠেছে সিনেমার গল্প। এতে রোমান্সের পাশাপাশি নাচের একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন নওয়াজ। এ সিনেমায় নওয়াজ়উদ্দিন ছাড়াও অভিনয় করছেন টাইগার শ্রফ। সিনেমাটি প্রযোজনা করছেন ভিকি রাজানি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top