সকল মেনু

সাংবাদিকদের মানববন্ধন

jjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjjদিলীপ গৌর,সিরাজগঞ্জ প্রতিনিধি:বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন ইন্ডিপেন্ডেন্ট এর দুই সংবাদকর্মির উপর সংসদ সদস্য গোলাম মওলা রনির হামলার প্রতিবাদে ও গ্রেফতারের দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ প্রেসক্লাব আয়োজিত এই মানববন্ধন প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়। এসময় সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরাম এবং সিরাজগঞ্জ ফটো জার্নালিষ্ট এসেসিয়েশর এই কর্মসুচীর সাথে একাত্বতা প্রকাশ করেন। প্রতিবাদ সমাবেশে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি দৈনিক দিনকাল ও বাংলাভিশন প্রতিনিধি হারুন-অর-রশিদ খান হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক যুগের কথা সম্পাদক হেলাল উদ্দিন, দৈনিক করোতয়ার ষ্টাফ রিপোর্টার হেলাল আহমেদ,আরটিভির জেলা প্রতিনিধি সুকান্ত সেন,সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি চ্যানেল আই এর ষ্টাফ রিপোর্টার ফেরদৌস রবিন। সাধারন সম্পাদক এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি ফেরদৌস হাসান,সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক জহুরুল ইসলাম,সাবেক অথ্য সম্পাদক আয়ুব আলী,দৈনিক আজকের সিরাজগঞ্জের চীপ রিপোর্টার ও আমাদেও সময় এর জেলা প্রতিনিধি আমিনুল্ ইসলাম,গাজী টিভি জেলা প্রতিনিধি সাজিরুল ইসলাম সঞ্চয় ,সময় টিভি জেলা প্রতিনিধি রিংকু কুন্ডু,মাছরাঙ্গা টিভি জেলা প্রতিনিধি রিফাত রহমান, ইন্ডিপেনডেন্ট প্রত্রিকার জেলা প্রতিনিধি জীবন, ইন্ডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি দিলীপ গৌর সহ অন্যান্য মিডিয়ার সাংবাদিকরা বক্তব্য রাখেন। এসময় বক্তরা অবিলম্বে সাংবাদিকদের উপর হামলাকারি গোলাম মওলা রনী এমপিকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি দেবার দাবী জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top