সকল মেনু

দুই পেনাল্টি মিসে সিটির ড্র

man-city120161016101856হটনিউজ২৪বিডি.কম : দুই পেনাল্টি মিসে পয়েন্ট হারালো ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে শনিবার এভারটনের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পেপ গার্দিওয়ালার দল।

নিজেদের মাঠ ইতিহাদে ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। ম্যাচের চতুর্থ মিনিটে সানের নেওয়া শট কর্নারের বিনিময়ে ফিরিয়ে দেন এভারটনের গোলরক্ষক। ম্যাচের ৪২ মিনিটে ডি বক্সের মধ্যে ডেভিড সিলভাকে ফাউল করলে পেনাল্টি পায় সিটি। তবে বেলজিয়ামের মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনের পেনাল্টি ঠেকিয়ে দেন এভারটন গোলরক্ষক। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়িয়ে দেয় সিটি। তবে পাল্টা এক আক্রমণে ম্যাচের ৬৪ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন এভারটনের তারকা ফরোয়ার্ড লুকাকু। ৬ মিনিট পর সমতায় ফেরার দারুণ সুযোগ পায় সিটি। তবে এবাবো পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন আগুয়েরো।

ম্যাচের ৭২ মিনিটে সিটিকে সমতায় ফেরান নলিতো। বাঁ প্রান্ত থেকে সিলভার অসাধারণ এক ক্রসে নিখুঁত হেডে বল জালে জড়ান স্পেনের এই ফরোয়ার্ড। বাকি সময় আর গোল না হলে ড্রয়ের হতাশ নিয়ে মাঠ ছাড়ে সিটি। তবে ড্রয়ের পরও ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকলো সিটি।

দিনের অপর ম্যাচে সোয়ানসি সিটিকে ৩-২ গোলে হারিয়ে সমান ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্সেনাল। আর ওয়েস্ট ব্রমের মাঠ থেকে ১-১ গোলে ড্র নিয়ে ফেরা টটেনহ্যাম হটস্পার ১৮ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top