সকল মেনু

কোটালীপাড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

unnamedগৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলা ধারাবাশাইল উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংগঠনটির সভাপতি সাংবাদিক প্রশান্ত অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা সভায় কোটালীপাড়া পৌরসভার মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হজরা, লক্ষ্মী রাণী সরকার, শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ দিলীপ ভাবুক, সাংবাদিক মিজানুর রহমান বুলু, ঢাকাস্থ কান্দি ইউনিয়ন যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি সুমন্ত কুমার হালদার, সাবেক সভাপতি সন্দীপ হালদার, অরবিন্দ রায়, সাবেক সাধারণ সম্পাদক তুষার মধু, ডাঃ হরিপদ রায় অমিত, ডাঃ সমীর অধিকারী, সাধারণ সম্পাদক মনোজিৎ বৈদ্য বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি এইচ এম অহিদুল ইসলাম অর্ধশত মেধাবী শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ, বই ও বৃত্তির টাকা তুলে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top