সকল মেনু

ব্রিটিশ মডেল গ্রেফতার

kimbarli-4_38330হটনিউজ২৪বিডি.কম : সম্প্রতি ব্রিটিশ মডেল কিম্বার্লি মাইনার্স জঙ্গি সংগঠন আইএসের সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগে গ্রেফতার হয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ, বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় আইএস প্রকাশিত বিভিন্ন পোস্টে লাইক দিয়ে আসছেন তিনি। বিষয়টি টের পাওয়ার পরই তার ওপর নজর রাখতে শুরু করে জঙ্গি দমন শাখার পুলিশ এবং এম-১৫ সিক্রেট সার্ভিস। তবে নিজের বিরুদ্ধে আনা এ অভিযোগটি অস্বীকার করেছেন কিম্বার্লি। কিম্বার্লিকে গ্রেফতার করা হয়েছে টেররিস্ট অ্যাক্ট অনুসারে আনা অভিযোগের ভিত্তিতে। ব্রাডফোর্ড ওয়েস্ট ইয়র্কমায়ারে তার ফ্লাটেও তল্লাশি চালানো হয়। পরে অবশ্য তাকে জামিনে মুক্তি দেওয়া হয়।

গত সেপ্টেম্বও মাসে সানডে টাইমসের প্রতিবেদনে বলা হয়, আআশা লরেন আ-ব্রিটানিয়া ছদ্মনামে সোশ্যাল মিডিয়ায় উসকানিমূলক ভিডিও পোস্ট ও শেয়ার করছেন মাইনার্স। প্রোফাইল ছবিতে অবশ্য নিজের মুখ ঢেকে রেখেছিলেন তিনি। পুলিশের দাবি অবশ্য পুরোপুরি নাকচ করে দিয়েছেন কিম্বার্লি মাইনাস। তার দাবি, সোশ্যাল মিডিয়ায় ফেক অ্যাকাউন্ট তৈরি করে তাকে ফাঁসানো হয়েছে। ২০১০ সালে পিতার মৃত্যুও পর ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন কিম্বার্লি মাইনার্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top