সকল মেনু

পিছিয়েছে খালেদার পাঁচ নাশকতা মামলার শুনানি

18-5হটনিউজ২৪বিডি.কম : নাশকতার অভিযোগে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে রাজধানীর দারুস সালাম থানায় দায়ের করা পাঁচ মামলার শুনানির কথা থাকলেও তা পিছিয়ে আগামী ০৮ নভেম্বর নতুন দিন ঠিক করেছে আদালত।

নাশকতার এসব মামলার প্রধান আসামি বিএনপি নেত্রী খালেদার শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তার আইনজীবী সানাউল্লাহ মিয়া শুনানি পেছানোর আবেদন করায় তা পিছিয়ে এই নতুন দিন ঠিক করেন মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা।

একইসঙ্গে বিচারক মামলাগুলোর পলাতক আসামিদের আদালতে আত্মসমর্পণের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়ার আদেশও দিয়েছেন বলে জানান আদালতে রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর শাহ আলম তালুকদার।

২০১৫ সালের প্রথম দিকে বিএনপির হরতাল অবরোধ চলার সময়ে নাশকতার অভিযোগে রাজধানীর দারুস সালাম থানায় খালেদা জিয়াসহ বিএনপির ২০ নেতাকর্মীর বিরুদ্ধে এই পাঁচটি মামলা দায়ের করেছিল পুলিশ।

মামলাগুলোর অন্যান্য আসামিদের মধ্যে ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, মীর শরাফত আলী সপু, মারুফ কামাল খান এবং সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া রয়েছেন।

চলতি বছরের প্রথম দিকে এই পাঁচটি মামলায় আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top