সকল মেনু

সচিবালয়ের লিফট ভেঙ্গে স্বাস্থ্যমন্ত্রীকে উদ্ধার

nasim-sad_38213হটনিউজ২৪বিডি.কম : বড় দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। শেষ পর্যন্ত সচিবালয়ের লিফট ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়েছে। জানা যায়, যান্ত্রিক ত্রুটির কারণে সচিবালয়ের একটি লিফটে প্রায় ৩০ মিনিট আটকে ছিলেন তিনি। এর পর লিফটি ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়েছে। আজ সোমবার বিকেলে এ দুর্ঘটাটি ঘটে। এ সময় স্বাস্থ্যমন্ত্রীসহ ওই লিফটে ৫ জন অবস্থান করছিলেন। অবশ্য দুর্ঘটনার কারণ অনুসন্ধানের পাশাপাশি ঠিকাদারকে তলব করা হবে বলেও জানিয়েছেন সংশ্লিষ্টরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সচিবালয়ের ৩ নম্বর ভবনের ওই লিফটি ৬ মাস আগে চালু করা হয়। আজ সোমবার বিকেলে স্বাস্থ্যমন্ত্রী নিজ মন্ত্রণালয় থেকে নামার উদ্দেশ্যে ওই লিফটে ওঠেন। এ সময় বিদ্যুৎ চলে গেলে তিনি লিফটে আটকা পড়েন। পরে বিদ্যুৎ এলেও লিফটি আর চালু না হওয়ায় সেখান থেকে তিনি বের হতে পারছিলেন না। পরে সচিবালয়ের দমকলকর্মীরা এসে লিফটের দরজা ভেঙ্গে মন্ত্রীসহ সবাইকে উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত কর্মকর্তা আতিকুর রহমান জানান, সোমবার বিকাল ৪টা ৫মিনিটের দিকে তারা আটকে পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ৪টা ১২মিনিটে তাদের উদ্ধার করেন। তিনি বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে লিফট আটকে যায়। এ সময় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমসহ মোট ৭জন ভেতর আটকে পড়েন। তবে এতে হতাহত বা তেমন কোন ক্ষয়-ক্ষতি হয়নি বলেও তিনি উল্লেখ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top