সকল মেনু

বোয়ালমারীতে আ’লীগ সাংসদের ব্যাপক গণসংযোগ

imagesহটনিউজ২৪বিডি.কম,ফরিদপুরপ্রতিনিধি:দরজায় কড়া নাড়ছে নির্বাচন। মাঠে নেমে পড়েছেন আসন্ন সংসদ নির্বাচনে অংশগ্রহণ প্রত্যাশি নেতারা।

গত কয়েকদিন ধরে ফরিদপুর-১ (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী) আসনের সংসদ সদস্য মোঃ আব্দুর রহমান বোয়ালমারী উপজেলা সদরের বিভিন্ন বাজারসহ গ্রামে গ্রামে গণসংযোগ করেন।

দোকানে দোকানে ও রাস্তার মোড়ে যেখানেই সাধারণ মানুষের জটলা সেখানেই সাংসদ গাড়ী থামিয়ে নেমে তাদের সাথে করমর্দন করেন। কুশল বিনিময় করেন। এছাড়া ছোট ছোট কয়েকটি সমাবেশে তিনি তার সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন।

সাংসদ বলেন, গত পাঁচ বছরে ফরিদপুর-১ আসনের সর্বত্র ব্যপক উন্নয়ন হয়েছে। এলাকার প্রায় ৩শ কিলোমিটার রাস্তা পাকা হয়েছে। বিপুল সংখ্যক নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।

সাংসদ বোয়ালমারী উপজেলার মধ্যেরগাতি মাদ্রাসা প্রাঙ্গণে ও সহস্রইল এলাকায় এক সমাবেশে সবকিছুকে উর্ধ্বে রেখে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান। এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতারা তার সঙ্গে ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top