সকল মেনু

আজ বাংলাদেশ ইংলিশদের ২৩৯ রানের টার্গেট দিয়েছে

253247-3_38049ক্রীড়া প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ইংল্যান্ডকে ২৩৯ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ। আজ টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩৮ রান করে বাংলাদেশ। দলের পক্ষে সর্বোচ্চ ৭৫ রান করে মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৪৪ রান করেন মাশরাফি মর্তুজা। ইংলিশদের হয়ে ২টি করে উইকেট নেন জ্যাক বল ,আদিল রশিদ ও ক্রিস ওকস।
এদিকে টস হেরে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পরে বাংলাদেশ। মাত্র ৩৯ রানের বিদায় নেন তামিম,ইমরুল ও সাব্বির রহমান। সেখান থেকে দলকে সাময়িক টেনে নিয়ে গেলেও ফিরেন মুশফিক। চতুর্থ উইকেটে মাহমুদউল্লাহর সাথে করেন ৫০ রানের জুটি। ব্যাক্তিগত ২১ রানে জ্যাক বলের বলে মঈন আলীর হাতে ধরা পরেন মুশফিক। তার বিদায়ের পর ক্রিজে এসে ব্যার্থ হন আগের ম্যাচের ৭৯ রান করা সাকিব। মাত্র ৩ রানে বিদায়নেন এই অলরাউন্ডার। তার বিদায়ের পর ক্রিজে আসেন মোসাদ্দেক হোসেন সৈকত। তাকে নিয়ে ভালোই খেলছিলেন রিয়াদ। কিন্তু ব্যাক্তগত ৭৫ রানে আদিল রশিদের এলবিডব্লিউর ফাঁদে পরে বিদায় নেন রিয়াদ।

তার বিদায়ের পরে ক্রিজে আসেন অনেক দিন পর দলে ফেরা নাসির হোসেন। তবে নাসিরকে রেখে বিদায় নেন মোসাদ্দেক। এক সময় মনে হচ্ছে ২শ রানের কোটাই হয়তো অতিক্রম করতে পারবেনা বাংলাদেশ। কিন্তু সপ্তম উইকেটে মাশরাফির ঝড়ো ইনিংসে ২ শত রানের কোটা অতিক্রম করে টাইগাররা। এই জুটিতে সর্বোচ্চ ৬৯ রান আসে। ২৭ বলে ২ চারে ২৭ রানে অপরাজিত থাকেন নাসির হোসেন। আর মাশরাফির ইনিংসটি ২৯ বলে ২ চার ও ৩ ছয়ে সাজানো ছিলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top