সকল মেনু

কোটালীপাড়ায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় মারধর

 indexগৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় মারধরের শিকার হয়েছে এক বিধবা মহিলা (২৫)  ও তার পরিবারের সদস্যরা। গত বৃহস্পতিবার উপজেলার ডুমুরিয়া গ্রামে সাখাওয়াত হোসেনের পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বিধবার পিতা বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানাগেছে, ডুমুরিয়া গ্রামের মৃত সিরাজ কাজীর স্ত্রী মাকসুদা কাজী দীর্ঘদিন ধরে পার্শ¦বর্তী বিধবা এক মহিলাকে দেহ ব্যবসা করার জন্য প্রস্তাব দিয়ে আসছিল। এ প্রস্তাবে রাজি না হওয়ায় গত বৃহস্পতিবার মাকসুদা লোকজন নিয়ে ওই বিধবাকে মারধর করে। মাকসুদার হাত থেকে ওই বিধবাকে রক্ষার জন্য তার পরিবারের লোকজন এগিয়ে আসলে মাকসুদা তারের উপরও হামলা চালায়। হামলায় ওই বিধবাসহ পরিবারের ৪ সদস্য আহত হয়।
ওই বিধবার পিতা অভিযোগ করে বলেন, ঘটনার দিন মাকসুদা আমার মেয়েকে সাখাওয়াত নামে এক ব্যক্তির সাথে অনৈতিক কাজ করার জন্য প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় মাকসুদা লোকজন নিয়ে আমার মেয়ে ও আমাদের মারধর করে। এ ঘটনায় আমি মাকসুদা ও সাখাওয়াতকে বিবাদী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।
এ ব্যাপারে মাকসুদার কাছে জানতে চাওয়া হলে তিনি মারধরের কথা অস্বীকার করে বলেন, আমি কাউকে কু-প্রস্তাব দেয়নি।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন এলাকাবাসী জানান, মাকসুদা একজন খারাপ মহিলা। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকা থেকে মহিলা এনে তাদের দিয়ে নিজের ঘরে অনৈতিক কাজ করান। এলাকার প্রভাবশালীদের সাথে মাকসুদার সুসম্পর্ক থাকার কারণে আমরা ভয়ে তার কাজের বিরোধীতা করতে সাহস পাইনা। তার কথা না শোনার কারণে ওই বিধবা ও তার পরিবারের লোকদের মাকসুদা মারধর করে। আমরা এলাকাবাসী মাকসুদার হাত থেকে রেহাই পেতে চাই। তার জন্য এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে।
ওই বিধবার পিতার দায়েরকৃত অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কোটালীপাড়া থানার এসআই রনি সাহা বলেন, অভিযোগের তদন্ত চলছে। অভিযোগের সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে আইনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top