সকল মেনু

এখনো শঙ্কট কাটেনি : আরও ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে খাদিজা

সিলেটের কলেজ ছাত্রী খাদিজা
সিলেটের কলেজ ছাত্রী খাদিজা

হটনিউজ ডেস্ক : নৃসংশ হামলায় গুরুতর আহত সিলেটের কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের শঙ্কট এখনও কাটেনি । ৭২ ঘণ্টার পর্যবেক্ষণ শেষ হওয়ার কিছুক্ষন আগে আজ শুক্রবার বিকেলে তার শারীরিক অবস্থা এখনও আগের মতোই রয়েছে বলে জানান তার বড় ভাই শাহিন আহমেদ। তিনি জানান, চিকিৎসকরা তাকে আরও ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখবেন। যেহেতু নার্গিসের অবস্থা অপরিবর্তিত তাই ভালো কোনো সংবাদ আসবে বলেও তারা আশা করছেন বলে জানান। এদিকে নার্গিসের শরীরিক অবস্থা নিয়ে আগামীকাল শনিবার দুপুর ১২টার দিকে সাংবাদিকদের সঙ্গে চিকিৎসকরা কথা বলবেন বলেও জানান তিনি।
সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা গত সোমবার বিকেলে স্নাতক পরীক্ষা শেষে এমসি কলেজ কেন্দ্র থেকে বেরিয়ে আসার পর কলেজ ক্যাম্পাসেই হামলার শিকার হন। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম তাকে কুপিয়ে আহত করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। আহত খাদিজাকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলেও অবস্থার অবনতি হলে রাতে তাকে ঢাকায় আনা হয়। স্কয়ার হাসপাতালে তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।
গত মঙ্গলবার বিকালে তার অস্ত্রোপচারের পর চিকিৎসক রেজাউস সাত্তার জানিয়েছিলেন, মাথায় মারাত্মক আঘাত পাওয়া এই কলেজছাত্রীর বেঁচে থাকার সম্ভাবনা ৫ থেকে ১০ ভাগ। পরিস্থিতির উন্নতি হলে তার হাতসহ শরীরের অন্য জখমের জন্যে ‘অর্থোপেডিক চিকিৎসা দেয়া হবে বলে জানান তিনি।
নার্গিসের ভাই বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম-ফেসবুক বা বিভিন্ন ছোট মিডিয়া ভুল সংবাদ ছড়িয়ে দিচ্ছে- খাদিজা আর নেই! কিন্তু এ ধরনের মিডিয়াগুলো মিথ্যা সংবাদ ছড়াচ্ছে। নার্গিস এখনও বেঁচে আছেন। সে যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসতে পারে এজন্য আমরা আপনাদের সবার কাছে দোয়া চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top