সকল মেনু

প্রেমালাপে নিহত, ৩ – আহত ৩০

unnamedচান মিয়া, ছাতক  সুনামগঞ্জ :  ছাতকে একটি যাত্রীবাহী মিনিবাসের চালক কর্তৃক মোবাইল ফোনে প্রেমালাপ করতে গিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে গাড়ী উল্টে ৩জনের মৃত্যু ও প্রায় ৩০জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ২০জনকে কৈতক ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা আড়াইটায় সিলেট-সুনামগঞ্জ সড়কের জাতুয়া এলাকায় এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে দিরাইগামী একটি যাত্রীবাহী মিনিবাসের চালক গাড়ি ছাড়ার পর থেকেই বার বার মোবাইলে ফোনালাপ করে আসছিল। এতে যাত্রীরা বাঁধা দেয়ার পর কিছু সময় বন্ধ থাকলেও কিছু দূর গিয়ে আবারো ফোনালাপ শুরু হয়। অবশেষে গোবিন্দগঞ্জ আসার পর পূনরায় প্রেমালাপ শুরু হয়। অবশেষে জাতুয়া প্রাথমিক বিদ্যালয়ের কাছে প্রেমালাপ চলা অবস্থায় মিনিবাস (নং মৌলভীবাজার ১১-০২৫৮) সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ৩জন নিহত ও ৩০জন আহত হয়েছে। নিহতরা হচ্ছে, শাল্লা উপজেলার মুক্তারপুর আশ্রমের জগদানন্দ দাসের মেয়ে রাধারাণী (৪৮), দিরাই হাশিমপুর গ্রামের শ্যামল কান্ত দাসের মেয়ে মৌসুমীরাণী (২৫) ও গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ দত্তরাইল গ্রামের মৃত আব্দুল্লাহর পুত্র হেলপার শামীম আহমদ (৩৫)। মৌসুমী রানীর ৫মাসের বাচ্চা অলৌকিকভাবে বেঁচে যায়। ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জের এএসপি (সার্কেল) কানন কুমার দেবনাথ) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জয়কলস হাইয়ে ইনচার্জ একেএম শফিকুল আলমের নেতৃত্বে একদল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধারসহ আহতদের হাসপাতালে প্রেরণ করেন। গাড়িটি পুলিশের জিম্মায় রয়েছে। এব্যাপারে হাইয়ে ইনচার্জ সফিকুল আলম জানান, অসাবধানতাবশতঃ এ দূর্ঘটনাটি ঘটেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top