সকল মেনু

দুর্গাপুরে জান্নাতুল হত্যা মামলায় স্বামী সহ -০৪ জন গ্রেফতার

unnamedদুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:  জেলার দুর্গাপুরে বিরিশিরি ইউনিয়নের কাপাসাটিয়া গ্রামের হোসেন আলীর কণ্যা এক সন্তানের জননী জান্নাতুল(২২) এর বস্তাবন্দী গলিত লাশ উদ্ধারের এক মাস পর মূল হত্যাকারী সহ ০৪ জন গ্রেফতার। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে ও,সি খাঁন হুমায়ুন কবির এর নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার বিরিশিরি ও কাকৈরগড়া ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে জান্নাতুলের স্বামী রামবাড়ী গ্রামের রুকন মিয়া (২৫), সহযোগী বুলবুল মিয়া (৩৫), শিরবির গ্রামের আবুল হোসেন (৩৫), আসাদ মিয়া (২৮) কে গ্রেফতার করে ।
উল্লেখ্য যে,গত রমজান মাসে জান্নাতুলের স্বামী কাকৈরগড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মৃত: বাবুল মিয়ার ছেলে মোঃ রুকন মিয়া (২৮) তার ত্রকমাত্র সাড়ে তিন বছরের কণ্যা শিশু হৃদুমণিকে শশুড়বাড়ীতে রেখে জান্নাতুলকে নিয়ে ঢাকা গামের্ন্টস এ চাকুরীর উদ্দেশ্য চলে যান। কিছুদিন পর জন্নাতুলের ভাই মোঃ আকরাম হোসেন বোনের শশুড়বাড়ীতে খবর নিতে গেলে ,বোন এবং বোনের স্বামী‘র কোন খবর না পেয়ে দুর্গাপুর থানাকে অবহিত করেন।
গত ১সেপ্টেম্বর দুর্গাপুর থানায় পুলিশ এবং উভয় পক্ষের শালীশী  দরবারে জান্নাতুলের মেয়ের ভরন পোষনের জন্য সিদ্ধান্ত হয়।  ২সেপ্টেম্বর বারইকান্দি গ্রামের মোঃ আনোয়ারুল হকের ছেলে মোঃ এনামুল হক (২০) পুলিশকে অবহিত করেন যে, বারইকান্দি গ্রামের শশ্মান খলার পাশের ক্ষেতে চাষ করতে গিয়ে কিছু চুল দেখতে পান। এরই সূত্র ধরে পুলিশ শত শত উৎসুক জনতার উপস্থিতিতে উক্ত স্থান হতে গলিত অবস্থায় জান্নাতুলের লাশ উদ্ধার করে । লাশ উদ্ধারের পর জান্নাতুলের মা সখিনা খাতুন বাদী হয়ে ৪ সেপ্টেম্বর মেয়ের স্বামী রুকনকে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে দুর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top