সকল মেনু

পার্বতীপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

 greftar-sm20160607064723রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর) : ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে পার্বতীপুর মডেল থানা পুলিশ গতকাল সোমবার রাত সাড়ে ৯টায় গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের নাম মোঃ জসিম উদ্দিন (৪৫) ও তার স্ত্রী রাশেদা বেগম (৪০)। এদের বাড়ি শহরের দুই কিঃ মিঃ উত্তরের আমেরিকান ক্যাম্পে।
পার্বতীপুর থানা সূত্রে জানাগেছে, সোমবার রাত সাড়ে ৯টায় পার্বতীপুর থানার সাব ইন্সপেক্টর আব্দুল মমিন গোপন সংবাদের ভিত্তিতে আমেরিকান ক্যাম্প মহল্লায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন ও তার স্ত্রী রাশেদা বেগমকে মাদক বিক্রির সময় ১০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেন। এব্যপারে পার্বতীপুর মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে। থানা ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পার্বতীপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। ইতি পূর্বে মাদক সম্রাজ্ঞী রাশেদা বেগমকে পুলিশ ফেন্সিডিলসহ আটক করে দিনাজপুর জেল হাজলে প্রেরণ করলেও জামিন নিয়ে এসে আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পরে। এদিকে, এলাকাবাসির অভিযোগ এ দম্পতি দীর্ঘদিন থেকে বেপরোয়াভাবে মহল্লায় মাদক ব্যবসা করে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top