সকল মেনু

জাতীয় প্রেস ক্লাবের উন্নয়নে ওয়ালটনের সহযোগিতা

 unnamedহটনিউজ ডেস্ক: জাতীয় প্রেসক্লাবের উন্নয়ন কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। ক্লাবের অতিথি লাউঞ্জের অভ্যন্তরীণ সাজসজ্জা এবং প্রেস ক্লাব লনের সংষ্কার কাজের জন্য ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ২১ লাখ টাকার একটি চেক হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি, প্রেস ক্লাবের টিভি লাউঞ্জের জন্য ওয়ালটন ব্র্যান্ডের ৫৫ ইঞ্চির একটি এলইডি টেলিভিশন উপহার হিসেবে দেয়া হয়েছে।
আজ সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান-এর হাতে চেক এবং টেলিভিশন সেট তুলে দেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম। জাতীয় প্রেসক্লাবের অতিথি কক্ষে চেক হস্তান্তর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির কার্য-নির্বাহী পরিষদের সদস্য মোল্লা জালাল, ওয়ালটনের মিডিয়া উপদেষ্টা এবং দি নিউজ টুডে’র সিনিয়র সাব এডিটর এনায়েত ফেরদৌস, ওয়ালটন গ্রুপের সহকারি পরিচালক রবিউল ইসলাম মিল্টনসহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।
এ প্রসঙ্গে জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেন, সাংবাদিকদের সর্বোচ্চ সংগঠন জাতীয় প্রেসক্লাবের জন্য একটি লবি লাউঞ্জ করে দেয়ার ঘোষণা অনুসারে আজ ২১ লাখ টাকার চেক প্রদান করার জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আশাকরি, আজ জাতীয় প্রেসক্লাব ও ওয়ালটনের যে পথচলা শুরু হলো তা বহুদূর এগিয়ে যাবে।
কামরুল ইসলাম চৌধুরী বলেন, জাতীয় প্রেসক্লাবের উন্নয়নে ওয়ালটনের সহযোগিতা ধন্যবাদের সঙ্গে আমরা গ্রহণ করছি। আশাকরি, ভবিষ্যতেও প্রেসক্লাবের উন্নয়ন ও সম্প্রসারণমূলক কার্যক্রমে ওয়ালটন সহযোগিতার হাত প্রসারিত রাখবে।
জাতীয় প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও কেন্টিন সাব-কমিটির চেয়ারম্যান আশরাফ আলী বলেন, টিভি লাউঞ্জের জন্য ৫৫ ইঞ্চির একটি এলইডি টেলিভিশন প্রদান করায় ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জানাই। তিনি ওয়ালটন গ্রুপের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির কার্য-নির্বাহী পরিষদের সদস্য মোল্লা জালাল বলেন, ওয়ালটন শুধু একটি ব্যবসা প্রতিষ্ঠান নয়, বরং  একটি মিডিয়া বান্ধব প্রতিষ্ঠান এবং দেশের উন্নয়ন ও শিল্প-সংস্কৃতির বিকাশে সবসময় অসাধারণ ভূমিকা রাখছে, আজ তা প্রমাণ হলো। আমি দৃঢ়ভাবে আশাকরি, এই ধরণের সৃজনশীল ও উন্নয়নমূলক কর্মকান্ড আগামী দিনগুলোতে ওয়ালটন অব্যাহত রাখবে।
ওয়ালটন গ্রুপকে জাতীয় প্রেসক্লাবের উন্নয়নমূলক কর্মকান্ডের অংশীদার করার জন্য সংগঠনটির নেতৃবৃন্দ এবং সকল সাংবাদিকদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম। তিনি বলেন, ওয়ালটন একটি মিডিয়া বান্ধব প্রতিষ্ঠান। ব্যবসা নয়, ওয়ালটন জনগণের সেবা করছে। বরাবরই সাংবাদিক এবং সাংবাদিক সংগঠনগুলোর সঙ্গে ওয়ালটনের বন্ধুত্বপূর্ন সম্পর্ক বিদ্যমান। তিনি বলেন, প্রেসক্লাব ও ওয়ালটনের যে যুগল পথচলা শুরু হলো ভবিষ্যতে তা আরো সুদৃঢ় হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top