সকল মেনু

চাঁদপুরের সংবাদপত্র এজেন্ট নূরনবী পাটওয়ারীর ইন্তেকাল

unnamedনিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরে সংবাদপত্রের একমাত্র এজেন্ট, সাংবাদিক ও সংবাদপ্রেমীদের প্রিয়ভাজন নূর নবী পাটওয়ারী আর বেঁচে নেই।  বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন ( ইন্না—–রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ আত্নীয়-স্বজন ও বন্ধু-বান্ধক রেখে গেছেন। হাজারো মুসল্লীর উপস্থিতিতে শুক্রবার  বাদ জুমা শহরের কালিবাড়ী বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাকে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় অন্যান্য মুসল্লীদের সাথে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদক ইয়াসিন ইকরাম প্রমুখ। জানাজায় ইমামতি করেন বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদের খতিব মাও. মো. ত্বোহা।
নুরুন্নবী পাটওয়ারী গত কয়েকমাস বিভিন্ন রোগে অসুস্থ ছিলেন। পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি শহরের কালিবাড়ী কোর্ট স্টেশন মেসার্স পাটওয়ারী নিউজ পেপার এজেন্সীর স্বত্ত্বাধিকারী এবং বাংলাদেশ সংবাদপত্র এজেন্সী সমিতির সহ-সভাপতি ছিলেন।
প্রসঙ্গত, নূরনবী পাটওয়ারী দীর্ঘ দিন যাবত কিডনী ও ডায়াবেটিক রোগে ভুগছিলেন। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘ প্রায় ৩৫ বছর যাবত সংবাদ পত্র ব্যাবসার সাথে জড়িত রয়েছেন। তার মরহুম পিতা তছলিম পাটওয়ারীর হাত ধরে ছোট কালে এ পেশার সাথে জড়িত হন। সংবাদপ্রেমী ও সাংবাদিক বান্ধব নূরুন্নবী পাটওয়ারী একজন সাহসী ও প্রতিবাদী কন্ঠস্বর হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে চাঁদপুরের সর্বমহলে শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top