সকল মেনু

প্রিয়াঙ্কা ভাইরাল খোলামেলা

66_36423হটনিউজ ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কোয়ান্টিকো টিভি সিরিজের অ্যালেক্স প্যারিস চরিত্রে মাধ্যমে মার্কিন মুলুকেও এখন জনপ্রিয় তিনি। গত ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের দ্বিতীয় মৌসুমের সম্প্রচার। আর এতে প্রিয়াঙ্কার কিছু স্থির চিত্র ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। স্থিরচিত্রগুলোতে দেখা গেছে প্রায় অর্ধ্ব নগ্ন প্রিয়াঙ্কাকে। যদিও এর আগে বিকিনিতে অনেকবারই দেখা গেছে তাকে। তবে এমন পোশাকে এবারই প্রথম দেখা গেল এ অভিনেত্রীকে। ছবিতে এ অভিনেত্রীকে বেশ আবেদনময়ীও দেখাচ্ছে।
index

দিন দিন হলিউডে ফ্যাশন আইকন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তার পোশাকের প্রশংসা করছেন সবাই। এছাড়া আগামী মাসে ইনস্টাইল ম্যাগাজিন তাকে দিচ্ছে ‘ব্রেকথ্রু ফ্যাশন আইকন’ অ্যাওয়ার্ড। প্রিয়াঙ্কা চোপড়াকে পরবর্তীতে দেখা যাবে হলিউডের ‘বেওয়াচ’ সিনেমায়। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি। পাশাপাশি বর্তমানে তার প্রযোজনা সংস্থার একটি পাঞ্জাবি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top