সকল মেনু

পার্বতীপুরের ঝুলন্ত লাশ ফুলবাড়ি পল্লীতে উদ্ধার

unnamedরাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের ফুলবাড়ীতে এক আদিবাসী যুবকের গলায় রশি দিয়ে ঝুলে রাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার গভীর রাতে ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ি ইউনিয়নের মহেশপুর গ্রামের আবাদী জমির মধ্যে অবস্থিত সেচ পাম্পের ঘর থেকে আদিবাসী যুবকের লাশ উদ্ধার করে ফুলবাড়ী থানা পুলিশ।
জানা যায়, ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ি ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত শীতল মূর্মুর পুত্র মনোরঞ্জন লাটকু বুধবার বিকেলে জমিতে ঘাস কাটতে গিয়ে সেচ পাম্পের ঘরে ঝুলন্ত একটি লাশ দেখতে পায়। বিষয়টি পাম্পের মালিক মৃত তমিজ উদ্দিনের পুত্র সাবেক মেম্বার মোঃ নবিউল ইসলামকে সে জানায়। নবিউল তাৎক্ষনিকভাবে থানা পুলিশে খবর দেন। পরে ওসির নিদের্শে এস আই নুরুজ্জামান বুধবার গভীর রাতে ঘটনাস্থলে হাজির হয়ে লাশ উদ্ধার করেন। আজ বৃহস্পতিবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত আদিবাসী যুবকের নাম হাইরুস টুডু (৪০)। তার পিতার নাম মোয়ার্টিম টুডু। তার বাড়ি পার্বতীপুর উপজেলার আমবাড়ি হাবিবপুর আদিবাসী পল্লীতে।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী জানান, লাশটির পরিচয় পাওয়া গেচ্ছে। থানায়  ইউডি মামলা হয়েছে। প্রত্যক্ষদশীরা বলেন, নিতহ টুডুর পা দু’টি মাটি স্পর্শ করা অবস্থায় পাওয়া যায়। এ কারনে ধারনা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যা করে সেচ পাম্পে গলায় রশি দিয়ে রাখা হয়েছিলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top