সকল মেনু

দুর্গাপুরে আলোচনা সভা

unnamedবিজন কৃষ্ণ রায়,দুর্গাপুর(নেত্রকোনা): নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ পরিবেশ আইনবীদ সমিতি(বেলা) র কমিউনিটি লিগ্যাল সার্ভিস প্রকল্পের আয়োজনে উপজেলার সুধী সমাজ,প্রশাসন,সাংবাদিক ফোরাম এবং পরিবেশ বিপর্যয়ে ক্ষতিগ্রস্থ ব্যাক্তিবর্গের উপস্থিতিতে বিরিশিরি জিবিসি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার এর হলরুমে পরিবেশগত সমস্যা ও করনীয় শীর্ষক ”দুর্গাপুরের খনিজ সম্পদ সাদামাটি ও বালু উত্তোলন প্রেক্ষিত” এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার।
উপজেলা সুজন সভাপতি আয়কর উপদেষ্টা অজয় সাহার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ, বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ হক,প্রেসক্লাব সভপতি মোহন মিয়া,উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ দৌলতউল্লাহ্ মুরাদ,একাডেমীক সুপারভাইজার মোঃ নাসির উদ্দিন,মেডিকেল অফিসার ডাঃ বাবুল সাহা,বেলার সিনিয়র গবেষনা কর্মকর্তা সোমনাথ লাহেড়ী,গবেষনা কর্মকর্তা গৌতম চন্দ্র চন্দ,এনজিও সমন্বয় পরিষদের সভাপতি পঙ্কজ মারাক,ডিএসকের প্রকল্প সমন্বয়কারী সারোয়ার জাহান,আদিবাসী নেতা মতিলাল হাজং,উপজেলা সুজন সম্পাদক মোঃ নুরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top