সকল মেনু

মিরপুরে উদ্ধার ১৩০ জিম্মি: আটক ৯

3_35859নিজস্ব প্রতিবেদক : আজ মঙ্গলবার রাজধানীর মিরপুর-১০ এর সেকশন-৬ এসএ পরিবহনের গলির ৩৭ নং আমেনা প্লাজার ৪র্থ তলা থেকে চাকরি দেয়ার নামে জিম্মি করে রাখা ১৩০ জনকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময়  ৯ জনকে গ্রেফতার করে র‌্যাব-২। গ্রেফতারকৃতরা মিরপুরের ভিকটোরিয়া ক্রোকারিজ (বিডি) লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা। এ ব্যাপারে র‌্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার সাহাবুদ্দিন বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে দীর্ঘদিন থেকে তদন্ত ও গোয়েন্দা অনুসন্ধান চালিয়ে  বিকেলে আমেনা প্লাজায় অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে ৯ মানবপাচারকারীকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ১৩০ চাকরি প্রত্যাশীকে জিম্মি অবস্থা থেকে উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মানবপাচারকারী সিন্ডিকেটের মূল হোতা হযরত আলী। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে গ্রেফতারকৃতরা মানবপাচারের বিষয়ে স্বীকারোক্তিও দিয়েছে। অভিযান শেষে স্পট ব্রিফিংয়ে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top