সকল মেনু

যশোর-বেনাপোল মহাসড়কে বাস-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-২

unnamedযশোর প্রতিনিধি: আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কে বাস-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজের সাবেক অধ্যক্ষসহ দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় নিহতরা হলেন জেলার ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ডিগ্রি করেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক (৬৫) ও রিপন হোসেন (৩০)।
আব্দুর রাজ্জাক (৬৫) যশোর জেনারেল হাসপাতালের অর্থোপেডিকসের ডাক্তার আব্দুর রউফের বড়ভাই এবং মণিরামপুর উপজেলার পাঁচপোতা গ্রামের এলাহী বক্সের ছেলে এবং রিপন হোসেন (৩০) ঝিকরগাছা উপজেলার মহাদেবপুর গ্রামের হোসেন আলীর ছেলে। তিনি যশোর শহরের মুজিব সড়কে ডা. আব্দুর রউফের মালিকানাধীন ক্লিনিকে কাজ করতেন।
স্বজনরা জানায়, আজ মঙ্গলবার দুপুরে বাঁকড়া থেকে মোটর সাইকেল যোগে যশোরে আসছিলেন অধ্যক্ষ আব্দুর রাজ্জাক ও রিপন হোসেন।

unnamed তারা যশোর-বেনাপোল সড়কের গাজীর দরগা ফিলিং স্টেশনের কাছে পৌছালে বেনাপোলমুখি দেশ ট্রাভেলসের একটি কোচ (যশোর ১১-৮৬৮৫) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অধ্যক্ষ আব্দুর রাজ্জাক নিহত হয়। হাসপাতালে আনার পর রিপন হোসেনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎক সাঈদ সিদ্দিকী। যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top