সকল মেনু

খানসামায় মাংস বিক্রেতাকে জরিমানা” করেছে ভ্রাম্যমান আদালত

unnamedফারুক আহম্মেদ  খানসামা(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে কাটা ব্রয়লার মাংস বিক্রিতাকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ ২৪ সেপ্টেম্বর দুপুর ২টায় পাকেরহাট ব্রয়লার হাটেতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ব্রয়লার বিক্রেতা মোঃ খায়রুল ইসলাম (৩২) এর দোকানে অভিযান চালিয়ে ১০০০/= জরিমানা ও ৫০ কেজি কাটা ব্রয়লার মাংস জব্দ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেবুর রহমান। এ সময় তিনি জনগণের উদ্দেশে বলেন, আপনারা যখন মাংস ক্রয় করবেন। তখন যাতে আপনাদের মৃত ব্রয়লারের ক্রয় করতে না হয়, সেদিকে নজর রাখবেন। ক্রেতা আসার আগেই কখনোই একাধিক ব্রয়লার জবাই করে রাখা যাবে না। কারণ বিক্রেতা বিভিন্ন সময় মৃত ব্রয়লার জবাই করে বিক্রি করছে বলে আমাদের কাছে অভিযোগ এসেছে। মৃত ব্রয়লার মাংস ও ফরমালিত যুক্ত মাছ,ফলমূল বিক্রয়েরও অভিযোগ উঠেছে।

unnamedসেই অভিযোগ এর ভিত্তিতে তিনি আজ এ অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি বিভিন্ন মাছের দোকানে ফরমালিন পরীক্ষা করেন। তবে কোথাও ফরমালিত যুক্ত মাছ ও ফলমূল পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top