সকল মেনু

সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়েছেন মকিস মনসুর

 unnamedকাডিফ থেকে নাজমুল ইসলাম সুমন: ডিজিটাল বিশ্বের পথে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্যে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশের প্রধানমন্ত্রী  শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক  উপদেষ্টা জাতির জনক  বঙ্গবন্ধুর দৌহিত্র, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য সন্তান  সজীব ওয়াজেদ জয়কে আইসিটি ফর ডেভলপমেন্ট অ্যাওয়ার্ড প্রদান করায় প্রবাসী বাংগালীদের পক্ষ থেকে ওয়েলস বাংলাদেশ কমিউনিটি ইন ইউকের কমিউনিটি সংগঠক  ডেইলি  সিলেট ডট কম,  দৈনিক মৌলভীবাজার ডট কম  ও সাপ্তাহিক মৌমাছিকন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ অভিনন্দন জানিয়েছেন।
অভিনন্দন বাতায় মকিস মনসুর এই স্বীকৃতির বাস্তব উদাহরন হয়ে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে ডিজিটাল বাংলাদেশ,  আর এই ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে  দেশে বিদেশে বসবাসরত সবাইকে সরকারকে সহযোগীতার আহবান জানিয়ে বলেন প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে  বাংলাদেশ এগিয়ে চলছে। আমাদের সকলের দায়িত্ত হচ্ছে বাংলাদেশের উন্নয়নে যথাযথ ভূমিকা রাখা এবং সরকারের ভালো কাজের প্রতি সমথন প্রদান করা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top