সকল মেনু

গুলশান হামলায় সেই নিহত ৫ জঙ্গির লাশ দাফন

wkm_34931 হটনিউজ ডেস্ক : প্রায় ৩ মাস পর গুলশানের হলি আর্টিজানে হামলাকারী ৫ জঙ্গি ও রেস্তোরাঁর শেফ সাইফুল চৌকিদারের মরদেহ আজ বৃহস্পতিবার দাফন করা হয়েছে। দুপুর ১২টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতাল কর্তৃপক্ষ (সিএমএইচ) মরদেহগুলো মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করে। পরে আঞ্জুমান মুফিদুল ইসলাম মরদেহগুলো জুরাইন কবরস্থানে দাফন করে। আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের পরিচালক লে.কর্নেল রাশিদুল হাসান বলেন, গুলশানের হলি আর্টিজানে হামলার ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ুন কবীরের কাছে দুপুর ১২টার দিকে ছয়টি মরদেহ হস্তান্তর করা হয়। এ সময় পুলিশের পক্ষ থেকে তিনজন এবং আঞ্জুমান মুফিদুল ইসলামের ৯ জন প্রতিনিধি ছিলেন। ৫ জঙ্গি হলো রোহান ইমতিয়াজ, নিবরাস ইসলাম, মীর এ হায়াৎ কবীর, শফিকুল ইসলাম উজ্জ্বল ও খায়রুল ইসলাম পায়েল।
প্রসঙ্গত গত ১ জুলাই গুলশান ২ এর ৭৯ নম্বর সড়কের হলি আর্টিজান রেস্তোরাঁয় কয়েকজন বন্দুকধারী ঢুকে দেশি ও বিদেশি নাগরিকদের জিম্মি করে। রাতভর জঙ্গি হামলায় ১৭ জন বিদেশি, ৩জন বাংলাদেশি ও পুলিশের ২ কর্মকর্তা নিহত হন। পরে কমান্ডো অভিযানে ৫ জঙ্গি ও রেস্তোরাঁর ১ কর্মী নিহত হন। এরপর থেকে এ ছয়টি মরদেহ সিএমএইচে ছিল। আঞ্জুমান মুফিদুল ইসলামের কর্মকর্তারা জানিয়েছেন, ছয়টি মরদেহ জুরাইন কবরস্থানে দাফন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top