সকল মেনু

বাংলাদেশের আফগানিস্তানের বিপক্ষে দল ঘোষণা

bd-team_34834স্পোটর্স ডেস্ক :  ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজের আগে ২৫, ২৮ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচ সিরিজের ওয়ানডে খেলবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের প্রথম দুটি ম্যাচের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বৃহস্পতিবার এ স্কোয়াড ঘোষণা করা হয়। এর আগে, আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ২০ জনের দল ঘোষণা করে বিসিবি। ২০ সদস্যের স্কোয়াডে জায়গা পেয়েছিলেন এইচপি ক্যাম্পের মেহেদি হাসান মিরাজ, শুভাশিষ রায় ও আলাউদ্দিন বাবু। ১৩ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়াদের তালিকায় রয়েছেন এইচপি ক্যাম্পের ক্রিকেটাররা। এ ছাড়া দলের বাইরে থাকতে হচ্ছে এনামুল হক বিজয়, তাসকিন আহমেদ, মোশাররফ হোসেন রুবেল, আল-আমিন হোসেনকে। ঈদুল আজহার ছুটি কাটিয়ে গত ১৮ সেপ্টেম্বর ২০ সদস্যের স্কোয়াড মিরপুরে ক্যাম্পে যোগ দেন। ফ্লাডলাইটের আলোয় সেখানে অনুশীলনের পাশাপাশি নিজেদের আরো ভালোভাবে ঝালাই করে নেয়ার জন্য টাইগাররা প্রস্তুতি ম্যাচ খেলেছে।

বাংলাদেশ দল
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, শফিউল ইসলাম, রুবেল হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top