সকল মেনু

বেলাবতে বে-আইনি হাউজি খেলা : অবশেষে স্প্যান্ডেল ভেঙ্গে দিল পুলিশ

indexবেলাব(নরসিংদী) প্রতিনিধি: বেলাব উপজেলার নারায়নপুর ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের পাশে নোয়াকান্দি বাজারে স্থাপিত অবৈধ হাউজি নামে জুয়া খেলার স্প্যান্ডেল অবশেষে ভেঙ্গে দিয়েছে বেলাব থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবার নির্দেশে ওসি মোঃ কায়ুম আলী সরদার পুলিশ ফোর্স দিয়ে এ হাউজি খেলা বন্ধ ও স্প্যান্ডেল ভেঙ্গে দেয়। জানা যায়, নরসিংদী প্রেসক্লাবের একটি মহল গত ১৮ সেপ্টেম্বর থেকে কোন রকম অনুমতি ছাড়া উক্ত স্থানে হাউজি নামে জুয়া খেলার আয়োজন করে। স্থানীয় জুয়ারী জব্বার ও মজিবুর উক্ত খেলা প্রেসক্লাবের পক্ষে পরিচালনা করে আসছিল। এ ঘটনায় এলাকাবাসি ও স্থানীয় সুশীল সমাজের চাপের মুখে নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা ওসিকে নির্দেশ দিলে তিনি হাউজি খেলা বন্ধ ও স্প্যান্ডেল ভেঙ্গে দেন। বিষয়টি এলাকাাবাসির মধ্যে স্বস্থিরতা এনে দিয়েছে। তবে জুয়ারী জব্বার ও মজিবুরকে গ্রেফতার না করায় অসন্তুষ্টি প্রকাশ করেন এলাকাবাসি।

index
উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা বলেন,আমি এ ব্যাপারে কিছুই জানতামনা। জেলা প্রশাসকের নাম ভাংগিয়ে আয়োজকরা উক্ত খেলা পরিচালনা করে আসছিল। পরবর্তীতে এলাকার কিছু লোকের অভিযোগের প্রেক্ষিতে আমি জেলা প্রশাসক স্যারের সাথে কথা বললে উনার নির্দেশে ওসিকে হাউজি খেলা বন্ধ ও স্প্যান্ডেল ভেঙ্গে দেয়ার জন্য বলি।
বেলাব থানার ওসি মোঃ কায়ুম আলী সরদার বলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে আমি উক্ত হাউজি খেলার স্প্যান্ডেল ভেঙ্গে দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top