সকল মেনু

১০ টাকায় চাল বিক্রিতে ব্যাপক অনিয়মে ইউনিয়ন পরিষদ ঘেরাও কর্মসূচি

unnamedফারুক আহম্মেদ খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: বাংলাদেশের কমিউনিস্ট পার্টির উদ্দোগ্যে ১০টাকায় চাল বিক্রিতে ব্যাপক অনিয়মের প্রতিবাদে আজ ১৭ই সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় খানসামা উপজেলার ১নং আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদ ঘেরাও কর্মসূচি পালন করেছে। ঘেরাও কর্মসূচির পূর্বে কমিউনিস্ট পার্টির নেতা প্রভাষক শওকত আলীর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির দিনাজপুর জেলা শাখার সাধারন সম্পাদক অধ্যাপক বদিউজ্জামান বাদল,খানসামা উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ আফজাল হোসেন সহ ভুক্তভোগী সাধারন জনতা। কর্মসূচিতে বক্তারা বলেন,সরকার দুস্থ ও অসহায় গরীব মানুষের জন্য ১০টাকায় চাল বিক্রির কর্মসূচি গ্রহন করেছেন। কিন্তু গরীব ও দুস্থ মানুষ না পেয়ে সরকারী চাকরিজীবী, বিশিষ্ট ব্যবসায়ী ও স্বচ্ছল ব্যক্তিবর্গ এই কর্মসূচি গ্রহন করতেছে। তারা এই কর্মসূচির সুষ্ঠু বন্টনের জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে জোড় দাবি জানান। এ বিষয়ে ১নং আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট আ স ম আতাউর রহমানের সাথে কথা বললে তিনি স্বীকার করে জানান,এরকম দু’একটি ঘটনা সত্যিই ঘটছে। তবে এর সুষ্ঠু তদন্ত করে তাদের নাম বাদ দেওয়ার অঙ্গিকার করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top