সকল মেনু

সমাজ সেবা!স্বল্প বসনে

images (7)বিনোদন ডেস্ক,হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম:সমাজ সেবার নতুন সংজ্ঞা পাওয়া গেছে। স্বল্প কাপড় পরলে নাকি সমাজ সেবা হয়! কোনো সমাজবিজ্ঞানী নন, সংজ্ঞাটি দিয়েছেন একজন অভিনেত্রী। পাশাপাশি পাওয়া গেছে সংজ্ঞার ব্যাখ্যাও।স্বল্প কাপড় পরে আমি সমাজ সেবা করছি। কারণ মানুষ আমাকে এভাবে দেখে ব্যাপক আনন্দ পায়।

‘স্বল্প কাপড়ে সমাজ সেবা’র ব্যাখ্যা এমন করেই দিয়েছেন হট গার্ল ইমেজের ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডে।

ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয় আর আইপিএলে কলকাতা নাইট রাইডার্স চ্যাম্পিয়ন হলে বিবসনা হওয়ার আগাম ঘোষণা দিয়ে আগে থেকেই বেশ আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী। একবার তো সরাসরি বলেছিলেন, তার কুমারিত্ব নেই।

কিছুদিন আগেও সামাজিক যোগাযোগ সাইট টুইটারে নগ্ন ছবি পোস্ট করেছিলেন তিনি।

আগামী ২৬ জুলাই মুক্তি পাবে পুনম পাণ্ডে অভিনীত সিনেমা ‘নেশা’। সিনেমাটিতে কয়েকটি ঘনিষ্ট দৃশ্য আছে বলে উল্লেখ করেছেন নিজেই।

ভারতে সানি লিওনের সঙ্গে তুলনার বিষয়টি নিয়ে বেশ আপত্তি তার। ‘সমাজ সেবা তত্ত্ব’ দেওয়ার সময় সংবাদমাধ্যমকে পুনম বলেন, সানি লিওনের সঙ্গে আমাকে তুলনা করায় আমি হতাশ। আমি সবসময় চেয়েছি রেখা, মাধুরী আর কাজল হতে। ভবিষ্যতে আমি এদের মতো অভিনেত্রীই হতে চাই।

তবে পুনম প্রদত্ত ‘সমাজ সেবা তত্ত্ব’ প্রয়োগ করে রেখা-মাধুরী-কাজল হওয়া যাবে কিনা সে প্রশ্নের উত্তর পাওয়া যায়নি!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top